রমজানে সংযম না করে আন্দোলন করলে বিএনপি আরও জনবিচ্ছিন্ন হবে

: কাদের

by bdnewsinsider

তারেক রহমানকে বিএনপি যতই নেতা বানানোর চেষ্টা করুক না কেন, জনগণ নেতা হিসেবে মানবে না। তারেক রহমান যতদিন বিএনপির নেতা হিসেবে থাকবে ততদিন দলের অবস্থা আরও খারাপ অবস্থা হবে— এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুুল কাদের।

সোমবার (১১ মার্চ) আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভায় এ কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, রোজার মাসে সংযম না করে বিএনপি আন্দোলন করলে আরও জনবিচ্ছিন্ন হবে।

বিদেশিদের কথায় আওয়ামী লীগ রাজনীতি করে না দাবি করে ওবায়দুল কাদের বলেন, বিদেশিদের সাথে বন্ধুত্ব করেন তারা, তবে বিদেশিদের কথায় রাজনীতি করেন না। বিএনপির পায়ের তলায় মাটি সরে যাচ্ছে বলে বিদেশিদের কাছে নালিশ করে অসম্মানজনক কাজ চালিয়ে যাচ্ছে। কোনো নিরাপরাধ মানুষ নিপীড়িত হচ্ছে না জানিয়ে কাদের বলেন, যারা জ্বালাও-পোড়াও করছে জনস্বার্থে তাদের ছাড় দেয়া হবে না। বিএনপির নেতারা জেলে থাকা নিয়ে মিথ্যাচার করছে।

স্থানীয় সরকার নির্বাচন সুষ্ঠু হয়েছে। এরপরও অপপ্রচার চালানো হচ্ছে মন্তব্য করে তিনি আরও বলেন, নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচন সম্পর্কে দেশে-বিদেশে অনেক অপপ্রচার চালানো হয়েছে। ৬০ শতাংশ ভোটার উপস্থিত হয়েছে। তাই নির্বাচনের ওপর মানুষে আগ্রহ হারিয়েছে এমন অভিযোগের কোনো ভিত্তি নেই। নির্বাচনে জনগণের আগ্রহ বাড়ছে বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

একই লেখা

Leave a Comment